বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ‘বাবা, আমাদের বাঁচাও বলে চিৎকার করছিল আমার দুই মেয়ে’ বেইলি রোডের অগ্নিকান্ড; খাবার আনতে গিয়ে প্রাণ হারাল মুরাদনগরের পম্পা সারাদেশে সেরা হলো কুমিল্লা জেলা পুলিশ অস্তিত্ব সংকটে তিতাস নদী, রূপ নিয়েছে আবাদি জমিতে কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, কোম্পানিগঞ্জ শাখার কমিটি গঠন বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো অন্ধকার! মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক; ২বছরের সাজা মার্কিন প্রতিনিধি দলের কৃষি কার্যক্রম পরিদর্শন মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা

কুমিল্লায় গলাকেটে গৃহবধুর আত্মহত্যা!

  • আপডেটের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১২৪৮ বার পড়া হয়েছে
কুমিল্লায় গলাকেটে গৃহবধুর আত্মহত্যা!
কুমিল্লায় গলাকেটে গৃহবধুর আত্মহত্যা!

আলম সামস্‌, বাংগরাবাজার থানা প্রতিনিধিঃ

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের পিপিড়িয়া কান্দা গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী রুজিনা আক্তার(২৮) গলায় ব্লেড লাগিয়ে আত্মহত্যা করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, পিপিড়া কান্দা গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী রুজিনা আক্তার সকাল আনুমানিক সাতটার সময় তাঁর নিজ ঘরে ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যা করে।

নিহত রুজিনা আক্তারের বাবা আবদুল মান্নান বলেন, আমার মেয়েকে বিয়ের পর থেকেই তাঁর শশুর বাড়ির লোকেরা আমার মেয়ের উপর নির্যাতন করতো, তাদের নির্যাতনের কারনেই আমার মেয়ে আত্মহত্যা করেছে। নিহতের মা আছিয়া বেগম বলেন আমার মেয়েকে তাঁর শশুর বাড়ির লোকেরা সবসময় নির্যাতন করতো, আমার মেয়ে গত কয়েক বছর আগেও বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলো।

নিহত রুজিনা আক্তারের শশুর ওয়াজেদ মিয়ার কাছে তাঁর ছেলের বৌয়ের আত্মহত্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার দুই ছেলে কে আলাদা ভাবে থাকার জন্য আলাদা দুটি বাড়ি করে দিয়েছি, কিন্তু কি কারনে আমার ছেলের বৌ আত্মহত্যা করেছে তা আমার জানা নাই।

শ্রীকাইল ১নং ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মেয়েটি কিভাবে মরেছে তা তদন্ত ছাড়া আমার কিছু বলার নেই।

খবর পেয়ে মুরাদনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম ও বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করেন।  

মুরাদনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারি মহিলা ব্লেড দিয়ে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা করেছে। এবং মহিলার স্বামী তাঁর শশুর ও শাশড়ির জন্য টাকা পাঠানোর কারনে মোবাইলে তাদের দুজনের মধ্যে ঝগড়া বিবাধ হয়, সে কারনেই মহিলা আত্মহত্যা করে। প্রাথমিকভাবে বিষয়টি এমনি মনে হচ্ছে। তারপরেও ময়না তদন্তের রিপোর্ট আসলে আমরা আপনাদের বিস্তারিত তথ্য জানাতে পারব।

ইউটিউবে সংবাদটি দেখুন

কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com