বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

কুবিতে হাল্ট প্রাইজের চ্যাম্পিয়ন ‘টিম ফুটাটসু স্কোয়ার’

  • আপডেটের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৫৭০ বার পড়া হয়েছে
কুমিল্লা বিশ্ববিদ্যালয় - Comilla University
কুমিল্লা বিশ্ববিদ্যালয় - Comilla University

রকিবুল হাসান, কুবি প্রতিনিধঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক উদ্যোক্তা প্রতিযোগিতা ‘হাল্ট প্রাইজ’ এর অন ক্যাম্পাস গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায় প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়।

এতে ফাইনালিস্ট ৬ টি দলের মধ্যে চ্যাম্পিয়ন হয় টিম ফুটাটসু স্কোয়ার। চুড়ান্ত প্রতিযোগিতায় প্রতিযোগিরা ৬ মিনিটে চ্যালেঞ্জ ফুড ফর গুড সম্পর্কিত তাদের বিজনেস আইডিয়া শেয়ার করে এবং পরবর্তীতে বিচারকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করে। চূড়ান্ত প্রতিযোগিদের মধ্য থেকে বিচারকগণ ফুটাটসু স্কোয়ার (মু, দিদারুল, মিম, সানজিদা আলী, তাসনিম) কে চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করেন।
প্রথম রানার্সআপ হিসেবে ঘোষণা করেন টিম রুফকেট (তৌসিফ, তোফাজ্জল, মহিউদ্দিন, শাখাওয়াত) কে এবং দ্বিতীয় রানার্সআপ হয়েছে এগসিলেন্ট কোয়ার্টেট।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন আরএসপিএলের এইচ আর ম্যানেজার কাইয়ুম ইসলাম সোহেল, ট্রেটার কো ফাইন্ডার এন্ড চীফ অপারেশন অফিসার মুবাশ্বির তাহমিদ,টারটেল ভেনচারের ফাউন্ডার ও সিইও সারাবান তাহুরা তুরিন এবং ইডিওএমও’র ফাউন্ডার আলিসা জান্নাতুল তাজরিন।

বিচারক কাইয়ুম ইসলাম সোহেল বলেন, ”কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছ থেকে অসাধারণ কিছু বিজনেস আইডিয়া আমরা পেয়েছি এবং এমন বেশ কিছু প্রজেক্ট পেয়েছি যেগুলো একবিংশ শতাব্দীর উল্লেখযোগ্য কিছু সমাস্যা সমাধানে বড় অবদান রাখবে। আশাকরি শিক্ষার্থীরা তাদের চলমান সৃজনশীলতার চর্চা ভবিষ্যতেও চালিয়ে যাবে”।

উল্লেখ্য, হাল্ট প্রাইজ হলো শিক্ষার্থীদের নোবেল খ্যাত বিশ্বের সবচেয়ে বড় উদ্যোক্তা প্রতিযোগিতা, যা জাতীসংঘ, ক্লিন্টন ইনিশিয়েটিভস এবং হাল্ট ইন্টারন্যাশনাল বিজনেস স্কুল এর যৌথ আয়োজনে বিশ্বের ১০০ এর অধিক আয়োজিত হয়ে থাকে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com