1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি অব্যাহত! সেবা প্রত্যাশীরা চরম দুর্ভোগে | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
দেবীদ্বারে যুবলীগের আয়োজনে শান্তি-সম্প্রীতি র‌্যালী ও আলোচনা সভায় দু’গ্রুপের সংঘর্ষ; আহত-১০ পূজামণ্ডপের ঘটনায় ৭ দিনের রিমান্ডে ইকবাল নবীনগরে চেয়ারম্যান প্রার্থী’র পক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে কুবিতে মোমবাতি প্রজ্জ্বলন কুমিল্লার ঘটনায় কক্সবাজার থেকে ইকবাল আটক কুমিল্লা ইউনিভার্সিটি ট্রাভেলার্স সোসাইটির যাত্রা শুরু বাঙ্গরায় হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার কুমিল্লায় কোরআন অবমাননার ঘটনার মূলহোতা গ্রেপ্তার “কুমিল্লা টাইমস টিভি” দেশের অন্যতম সংবাদ মাধ্যম চিত্রাংকনে জেলায় পর্যায়ে সাফল্য অর্জন করেছে মুরাদনগরের শাফি মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় গ্রেফতার দুই সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে কুবিতে মানববন্ধন মুরাদনগরে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত মুরাদনগরে সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সহায়তা কেন্দ্র স্থাপন

কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি অব্যাহত! সেবা প্রত্যাশীরা চরম দুর্ভোগে

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৯০ বার পড়া হয়েছে

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি কুমিল্লা জেলা শাখার উদ্যোগে পদবী পরিবর্তন ও গ্রেড উন্নীত করণের দাবীতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে মঙ্গলবার ৩য় দিনের মত সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মবিরতি পালন করা হয়েছে।

বাংলাদেশের সকল কালেক্টরেটের কর্মচারীরা সচিবালয়ের ন্যায় পদবী পরিবর্তনের দাবীতে কর্মবিরতি পালন করে আসছে।

এদিন কুমিল্লা কালেক্টরেটের কর্মচারীরা সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে মিছিল সহকারে কর্মসূচিতে যোগ দেন। মিছিলটি কালেক্টরেট প্রাঙ্গণ প্রদক্ষিণ করে এক সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন কালেক্টরেট সহকারী সমিতি কুমিল্লা জেলা শাখার সভাপতি মো: আবু হানিফ, সিনিয়র সহসভাপতি সুলতান মোঃ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আরিফুর রহমান, সহসভাপতি মো: আবু বক্কর ছিদ্দিক হেলাল, আবদুর রহিম, হাবিবুর রহমান, মোস্তাফিজুর রহমান ভূইয়া, ছফিউল্লাহ মীর, জসিম উদ্দিন, হালিমা খাতুন, সহ সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, সদস্য সাইফুল ইসলাম মুন্সী, অর্থ সম্পাদক আমান উল্লাহ, সদস্য মাইনউদ্দিন, সাজ্জাদ হোসেন, আবদু হাকিমসহ প্রমুখ।

জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ৩য় শ্রেণীর সকল কর্মচারীরা এ কর্মসূচি পালন করছে। এতে করে কালেক্টরেটে আশা সেবাপ্রত্যাশীদের সেবা গ্রহণে সমস্যার সম্মুখীণ হতে হচ্ছে।

কুমিল্লার ১৭টি উপজেলায়ও এ কর্মসূচি পালন করা হচ্ছে। বক্তারা বলেন একই শিক্ষাগত যোগ্যতা নিয়ে একই পদে নিয়োগ পেয়ে সচিবালয়ের কর্মচারীরা ননক্যাডার উপসচিব পর্যন্ত হতে পারে। কিন্তু আমরা সমপদে যোগদান করে ৩০/৩৫ বছর চাকুরী করে সর্ব্বোচ্চ উচ্চমান সহকারী হতে পারি। শূন্য পদ না থাকায় কেউ আবার একই পদে থেকে অবসরে যেতে হয় এবং কোন কোন কর্মচারী পদোন্নতি ব্যাতীত মৃত্যুবরণ করেন। এ ধরণের বৈষম্য দুর করে অভিন্ন নিয়োগবিধি করার জন্য দাবী করেন বক্তারা। ২০ বছর যাবত জানিয়ে আসা তাদের যৌক্তিক দাবী মেনে নেওযার জন্য অনুরোধ জানান।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ১৫-৩০ নভেম্বর পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করবেন তারা। এর মধ্যে দাবী পূরণ না হলে ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে বৃহত্তর আন্দোলনে কর্মসূচি দেয়া হবে বলে জানান।
উল্লেখ যে, বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ৩য় শ্রেণীর কর্মচারীরা সচিবালয়ের ন্যায় তাদের পদ পদবি পরির্তন এবং পদোন্নতির জন্য দাবী জানিয়ে আসছিল।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!