বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

ওয়ালট ১ লক্ষ টাকা প্রদান করলো করোনায় নিহত কুমিল্লার পুলিশ সদস্যের পরিবাকে

  • আপডেটের সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৩৯১ বার পড়া হয়েছে

ফয়সাল, স্টাফ রিপোর্টার

করোনা সংক্রমণ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর কাঠালিয়া গ্রামের মোঃ জসিম উদ্দিনের পরিবারকে গতকাল রোববার দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে ১ লাখ টাকা নগদ সহ্য়াতা প্রদান করেছে।

জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠালিয়াপ গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন ঢাকা মহানগরীর ওয়ারী জোনে কর্মরত ছিল। গত ২৮ এপ্রিল তিনি কর্তব্যরত অবস্থায় মারা যান। তিনি দেশের প্রথম পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী। তার মৃত্যুতে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে সম্প্রতি আইজিপির নিকট এক লক্ষ টাকা দেওয়া হয়। এই অনুদানের চেকটি কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম (বার) বিপিএম নিকট আসলে তিনি বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম কে নিহতের পরিবারের কাছে টাকা হস্তান্তরের দায়িত্ব দেন।

রোববার দুপুরে বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম (বার) বিপিএম এর নির্দেশ মোতাবেক মৃত পুলিশ সদস্য মোঃ জসিম উদ্দিনের বাড়িতে গিয়ে এক লক্ষ টাকা অনুদানের চেক তার স্ত্রীর নিকট হস্তান্তর করেন।

এসময় বুড়িচং থানার এসআই সুজয় কুমার মজুমদার,এসআই নন্দন চন্দ্র সরকারসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ইতিপূর্বে জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম বার বিপিএম আইজিপির পক্ষ থেকে পাঠানো অনুদানের ৫ লক্ষ টাকার চেক সহ বিভিন্ন উপহার সামগ্রী পৌঁছে দেন তার স্ত্রীর নিকট। বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, এ ধরনের পুলিশি সাহায্য সহযোগিতা অব্যবহত থাকবে সামনের দিকে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com