বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

ওসি প্রদীপসহ তিন আসামিকে কাল রিমান্ডে নেয়া হবে: র‌্যাব

  • আপডেটের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৪৮৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ হত্যা মামলায় ওসি প্রদীপ, এসআই লিয়াকত ও নন্দলালকে কাল রিমান্ডে নেবে র‌্যাব। পাশাপাশি এ ঘটনায় পুলিশের জব্দ করা ২৯টি আলামত নিজেদের কাছে হস্তান্তরের জন্য আদালতে আবেদন করেছে র‌্যাব।

সিনহা হত্যা মামলার অগ্রগতি নিয়ে সোমবার রাতে গণমাধ্যমের সামনে হাজির হন র‌্যাব এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। জানান, চাঞ্চল্যকর এই মামলার মূল আসামি ওসি প্রদীপসহ গুরুত্বপূর্ণ দুই আসামি এসআই লিয়াকত ও নন্দলালকে মঙ্গলবার থেকে জিজ্ঞাসাবাদ শুরু করবে র‌্যাব।

নিলীমা রিসোর্ট থেকে ক্যামেরা, হার্ডডিস্কসহ পুলিশের জব্দ করা ২৯টি আলামত নিজেদের হেফাজতে চায় র‌্যাব। এ আলামতগুলো পুলিশ জব্দ তালিকায় উল্লেখ করেনি বলেও জানান লে. কর্নেল আশিক বিল্লাহ।

এছাড়া সিনহা হত্যার ঘটনাস্থল এপিবিএনের চেকপোস্ট হওয়ায় বাহিনীটির ৩ সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানান তিনি।

গত ৫ আগস্ট টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমারসহ ৮ আসামির বিরুদ্ধে আদালতে মামলার এজাহার দাখিল করেন মেজর সিনহার বোন। পরদিন আদালতে আত্মসমর্পণ করেন প্রদীপসহ সাত আসামি। ওইদন দু’দফা শুনানি শেষে তিন কর্মকর্তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এর কয়েকদিন পর বাকি চার পুলিশ সদস্যকে রিমান্ডে দেন আদালত।

আদালতের নির্দেশের পর ওসি প্রদীপ, এসআই লিয়াকত ও নন্দ দুলালকে হেফাজতে নেয় পুলিশ। তবে বারবারই পিছিয়েছে রিমান্ডে নেয়ার প্রক্রিয়া। অবশেষে, মঙ্গলবার তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হবে বলে জানায় র‌্যাব।

এদিকে, সোমবার বিকেলে ঘটনাস্থল শামলাপুরে চেকপোস্টে আসেন র‌্যাব মহাপরিচালক। এ সময়, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক ঘটনার বর্ণনার পাশপাশি জানান তদন্তের অগ্রগতির কথাও।

পরে, তদন্তকারী কর্মকর্তা এএসপি খায়রুল তদন্তে পাওয়া নানান বিষয় অবহিত করেন র‌্যাব মহাপরিচালককে।

এরপর, গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন র‌্যাব প্রধান। জানান মামলার তদন্ত ইতিবাচক দিকে এগিয়ে যাচ্ছে। মামলা ও তদন্তের বিষয়টি র‌্যাব ও পুলিশ নিজেদের মধ্যে সমন্বয় করে কাজ করছে। এ নিয়ে র‌্যাব ও পুলিশের মধ্যে কোন বিরোধ নেই বলেও জানান তিনি। সংবাদঃ ডিবিসি


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com