বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

ঈদের দিন মোটরসাইকেল চালাতে গিয়ে নিহত ২

  • আপডেটের সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ৩৩৩ বার পড়া হয়েছে
ঈদের দিন মোটরসাইকেল চালাতে গিয়ে নিহত ২

দু’দিক থেকেই আসছিলো দুই মোটরসাইকেল। আচমকা ঘটে দু’টিতে মুখোমুখী সংঘর্ষ। এতে সড়কেই ঝরলো দুই যুবকের প্রাণ। পাশাপাশি আহত হয়েছে অপর দুইজন। মর্মন্তুদ ঘটনাটি ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা এলাকার।

শনিবার (১ আগস্ট) বিকেলে জেলার সরাইল উপজেলা এলাকার ভৈশামুড়া নামক স্থানে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহতেরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নয়নপুর গ্রামের ইব্রাহিম খানের পুত্র মো. ফাহিম খান (১৮) এবং নরসিংদী জেলা সদরের বড়বাজার এলাকার আবদুর রউফের পুত্র মো. শরীফ (৩০)। এদিকে এই ঘটনায় আহতেরা হলেন কনক দাস (৩৫) ও ইমরান খান (২৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল আজহার দিন বিকেলে বেড়াতে বের হয় মোটরসাইকেল আরোহী ওই যুবকেরা। একরকম ফাঁকা রাস্তায় মনের আনন্দেই চলছিলো তাদের মোটরবাইক। বিকেল চারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল উপজেলার ভৈশামুড়া এলাকার বাঁকে দুই দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের মধ্যে ঘটে ভয়াবহ মুখোমুখী সংঘর্ষ। এতে ঘটনাস্থলেই একটি মোটরসাইকেলের চালক শরীফ মারা যান। আহত হয় অপর তিনজন। গুরুতর আহত ফাহিম, ইমরান ও কনককে জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করেন। কনক ও ইমরানকে করা হয় হাসপাতালে ভর্তি।

খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।’


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com