বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

আমরা গর্ব করে বলতে পারি, আমি চলনবিলের সন্তান- পলক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৮১ বার পড়া হয়েছে
ডিজিটাল নথি যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ: আইসিটি প্রতিমন্ত্রী
ডিজিটাল নথি যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ: আইসিটি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ্যরে সৈনিক জন্য জাতীয়পাটি, জামায়াত ইসলাম, বিএনপি যখনই তারা ক্ষমতায় গিয়েছে চলনবিলের বড়িয়া গ্রামের মানুষকে উন্নয়ন বঞ্চিত রেখেছে।
এলাকার রাস্তা-ঘাট, স্কুল-কলেজের কোন উন্নয়ন হয়নি। এলাকার মসজিদ-কবরস্থানের অতীতের কোন সরকার উন্নয়ন করেনি। একটাই অপরাধ ছিল বড়িয়ার মানুষ আ’লীগ করে, এরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক। সেই অপরাধে অন্যায় ভাবে ৩৭বছর এই এলাকাকে উন্নয়ন বঞ্চিত করে রাখা হয়েছে।

আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর ব্যাপক উন্নয়ন ঘটেছে। এজন্য আমরা গর্ব করে বলতে পারি, আমি চলনবিলের সন্তান। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জনগনের সরকার। যার জন্য বাংলাদেশে আমুল পরিবর্তন ঘটেছে। গ্রাম এখন উন্নয়নের মডেল।

আধুনিক নাগরিক সুবিধা এখন গ্রামের মানুষ পাচ্ছে। বাড়ি বাড়ি বিদ্যুত, রাস্তা, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, ইন্টারনেট সংযোগ প্রদান সরকার করেছে। গ্রামে গ্রামে উন্নয়নের ছোয়া বর্তমান সরকার দিয়েছে। শহরের সুযোগ সুবিধা পাচ্ছে। এ দুর্যোগে পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ।

শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ক্ষিদ্রবড়িয়া উচ্চ বিদ্যালয়ে ২শতাধিক বানভাসী পরিবারের মাঝে ত্রান বিতরণকালে তিনি এসব কথা বলেন। পরে নৌকায় ঘুরে বিভিন্ন বানভাসী মানুষের খোজ-খবর নেন প্রতিমন্ত্রী পলক।

এসময় উপস্থিত ছিলেন, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারন সম্পাদক আব্দুল বারিক, জেলা পরিষদ সদস্য রায়হান কবির টিটু প্রমূখ।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com